বাসস দেশ-৬০ : হবিগঞ্জে পাঁচটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

141

বাসস দেশ-৬০
উন্নয়ন প্রকল্প- ভিত্তিপ্রস্তর
হবিগঞ্জে পাঁচটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন
হবিগঞ্জ, ২২ মার্চ ২০২১ (বাসস): জেলায় আজ সদর ও লাখাই উপজেলায় ১৯ কোটি ১৯ লাখ টাকা ব্যয়ে মোট পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির দুইটি প্রকল্প উদ্বোধন ও তিনটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
প্রকল্পগুলোর মধ্যে রয়েছে, সদর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) মাধ্যমে ৩৫ লাখ টাকা ব্যয়ে বাস্তবায়িত ধল আনসার ক্লাব থেকে নাজিরপুর পর্যন্ত নির্মিত সড়ক এবং দুইকোটি ৭৪ লাখ টাকা ব্যয়ে হুরখাল পুনঃখনন কাজের উদ্বোধন।
এছাড়াও, মো. আবু জাহির এমপি আজ গণপূর্ত বিভাগের মাধ্যমে দুইকোটি টাকা ব্যয়ে বাস্তবায়নাধীন লাখাই উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, ১২ কোটি টাকা ব্যয়ে লাখাই উপজেলা মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র এবং দুইকোটি টাকা ব্যয়ে লাখাই উপজেলা ভূমি অফিসের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
পৃথক উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে হবিগঞ্জে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম ও মহিলা ভাইস চেয়ার‌্যান আলেয়া বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২০২০/এমকে