লক্ষ্মীপুরে ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেপ্তার, লুণ্ঠিত মালামাল উদ্ধার

239

লক্ষ্মীপুর, ২০ মার্চ, ২০২১ (বাসস) : জেলায় ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতি হওয়া ২ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করা হয়। একই সাথে ডাকাতিতে ব্যবহৃত ১টি সিএনজি চালিত অটোরিকশা, ১টি কোড়াবাড়ি ও ১টি জিআই পাইপ জব্দ করা হয়।
আজ শনিবার দুপুর ১২টার দিকে চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বেলায়েত হোসেন জনান, গত শনিবার (১৩ মার্চ) সদর উপজেলার দক্ষিণ মান্দারী গ্রামে একটি ডাকাতির ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ডাকাত চক্রের সদস্যদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. তারেক ওরফে আজিজ (২৯), একই গ্রামের মো. শামুর ছেলে মো. সবুজ (২৬) এবং রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. মুরাদ হোসেন (৩৪)।
পুলিশ জানায়, গত দুইদিন সদর উপজেলার বিভিন্ন স্থানে টানা অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে লুণ্ঠিত স্বর্ণের ২ জোড়া কানের দুল, ৩টি আংটি, ১টি চেইন, ২টি বিদেশি কম্বল, ৩২ ইঞ্চি এলইডি টিভি, স্যামসাং ব্র্যান্ডের ১টি স্মার্টফোন, বিভিন্ন কসমেটিক্স সামগ্রী এবং নগদ ২৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এরআগে গত শনিবার রাতে সদর উপজেলার দক্ষিণ মান্দারী গ্রামে ডাকাতির ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের সদস্য ইয়াছিন আরাফাত তুষার। এরই ভিত্তিতে বিশেষ অভিযানে নামে পুলিশ।
চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শন (তদন্ত) মো. বেলায়েত হোসেন বলেন, আজই ডাকাত চক্রের ৩ সদস্যকে আদালতে সোপর্দ করা হবে। ইতোমধ্যে তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও চুরি-ডাকাতি বন্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।