পাবনার চাটমোহরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

230

পাবনা, ১৯ মার্চ ২০২১ (বাসস) : জেলার চাটমোহর উপজেলায় সাম্প্রতিক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান।
আজ শুক্রবার দুপুরে ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য ছুটে যান চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, পাবনা ইউনিটের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবদুল হামিদ মাস্টার। এ সময় তিনি ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্থদের জন্য নগদ দশহাজার টাকা প্রদান করেন।
এ ছাড়াও রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে তিনি ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর জন্য দুইটি তাঁবু, ১৩টি কম্বল এবং চাল, ডাল, তেল, লবন, সুজি, চিনিসহ খাদ্য সামগ্রীর প্যাকেট প্রদান করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্থদের পানি সরবরাহের জন্য একটি সাবমারসিবল পাম্প স্থাপনের ঘোষণা দেন।
এদিকে, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম আজ শুক্রবার ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণ করেন। এ সময় তিনি ঘর নির্মাণের জন্য ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে ঢেউটিন এবং নগদ তিনহাজার টাকা প্রদানের আশ^াস দেন। তিনি জানান, দু’দিনের মধ্যে ঢেউ টিন, টাকা এবং অন্যান্য সামগ্রি ক্ষতিগ্রস্থদের কাছে পৌঁছে দেয়া হবে।