বাসস দেশ-২২ : জাতির পিতা বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনায় নাটোরে দোয়া-মাহফিল

79

বাসস দেশ-২২
দোয়া মাহফিল- নাটোর
জাতির পিতা বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনায় নাটোরে দোয়া-মাহফিল
নাটোর, ১৯ মার্চ ২০২১ (বাসস) : জেলায় আজ জুম্মার নামাজ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহাদাতবরণকারী সদস্যবৃন্দসহ এবং মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের আত্মার শান্তি ও দেশের উন্নয়ন-সমৃদ্ধি কামনা করে জেলার মসজিদসমূহে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ উপলক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের (সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল শহরের কান্দিভিটা জামে মসজিদে দোয়া-মাহফিলে অংশগ্রহন করেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের (গুরুদাসপুর ও বড়াইগ্রাম) সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস গুরুদাসপুর উপজেলার কাচারিবাড়ি জামে মসজিদে এবং নাটোর-১ আসনের (লালপুর ও বাগাতিপাড়া) সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল বাগাতিপাড়া উপজেলার সান্যালপাড়া জামে মসজিদে নামাজ শেষে দোয়া মহফিলে অংশগ্রহন করেন।
নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ শহরের আলাইপুর মারকাজ জামে মসজিদে নামাজ পড়েন এবং দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।
জেলায় ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কাশেম জানান, জেলার দুইহাজার ৯৩২টি মসজিদে জুম্মার নামাজ শেষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
তিনি জানান, দোয়া-মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শাহাদাতবরণকারী সদস্যবৃন্দ এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্যে মহান আল্লাহ্র দরবারে মোনাজাত করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮৫০/এমকে