বাসস দেশ-৬০ : আগামী নির্বাচনে সবচেয়ে সম্ভাবনাময় পার্টি হচ্ছে জাতীয় পার্টি : জি.এম.কাদের

231

বাসস দেশ-৬০
জাপা- কাদের- সভা
আগামী নির্বাচনে সবচেয়ে সম্ভাবনাময় পার্টি হচ্ছে জাতীয় পার্টি : জি.এম.কাদের
ঢাকা, ১৬ মার্চ, ২০২১ (বাসস) : জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের দলকে আরো শক্তিশালী করার আহবান জানিয়ে বলেছেন, আগামী নির্বাচনে সব চেয়ে সম্ভাবনাময় পার্টি হচ্ছে জাতীয় পার্টি। আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যনের বনানী কার্যালয়ে পার্টির এক সাংগঠনিক সভায় তিনি এসব এ কথা বলেন।
জি.এম. কাদের বলেন, বৈষম্যের বিরুদ্ধে আমাদের মহান মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছিলো। দেশের মানুষ স্বাধীনতা পেলেও নানা কারণে বৈষম্যের শিকার হয়েছে। নির্বাচন কমিশনকে প্রভাবিত করে ভোটের সুষ্ঠু পরিবেশ যাতে কলুষিত না করা হয় তার জন্য বিশেষ উদ্যোগ নিতে হবে।
তিনি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মূল্যায়ণ করলে এটা প্রমাণ হবে, দেশের মানুষ এখনো স্বাধীনতার সুফল পাচ্ছে না। হিসেব মত দেশে মানুষের মাথাপিছু আয় বেড়েছে, কিন্তু যারা সরকারী দল করে তাদের আয় বেড়েছে । কিন্তু দেশের মানুষ মাথাপিছু আয়ের সুফল থেকে বঞ্চিত।
সভায় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, বিএনপি ২১ আগস্টে গ্রেনেড হামলায় শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো। হাওয়া ভবন তৈরী করে লুটপাটের রাজত্ব কায়েম করেছিলো। উপজেলা পরিষদসহ সকল উন্নয়ন কর্মকান্ড স্থগিত করেছিলো। এরশাদের উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্ত করে বিএনপি আজ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।
বাসস/সবি/এমএআর/২২১১/কেএমকে