বাসস দেশ-৫৩ : টাঙ্গাইলে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

144

বাসস দেশ-৫৩
ভাই-খুন
টাঙ্গাইলে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ
টাঙ্গাইল, ১৪ মার্চ, ২০২১ (বাসস) : জেলার বাসাইলে পারিবারিক কলহের জের ধরে ছোটভাইয়ের বিরুদ্ধে মজিদ মিয়া(৩৩) নামের বড়ভাইকে খুনের অভিযোগ উঠেছে। আজ সকালে উপজেলার কাশিল ইউনিয়নের বাথুলীসাদী তোলাতলা এলাকায় এ ঘটনা ঘটেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মির্জা রাজিক এ তথ্যটি নিশ্চিত করেছেন।
নিহত মজিদ ওই এলাকার সিন্টু মিয়ার ছেলে। অভিযুক্ত ছোটভাইয়ের নাম শফিক মিয়া (৩০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাড়ির তাঁত নিয়ে সিন্টু মিয়ার সাথে তার ছেলে শফিকের বাকবিত-া হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সিন্টুর বড়ছেলে মজিদ ও আরেক ছেলে সাবু এগিয়ে এসে ঝগড়া থামানোর চেষ্টা করে। এ সময় তাদের মধ্য সংঘর্ষের সৃষ্টি হয়। এক পর্যায়ে শফিক তার বড়ভাই মজিদকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
নিহতের স্ত্রী মিলি বেগম বলেন, বাড়ির তাঁত ও জমি নিয়ে শফিক মাঝে মধ্যেই আমার স্বামীর সাথে ঝগড়া করতো। হত্যার হুমকিও দিয়েছিল একাধিকবার। সকালে আমার শ^শুরের সাথে শফিক ঝগড়া করছিল। এ সময় ঝগড়া থামাতে গেলে শফিক আমার স্বামী মজিদকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে।
বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়। নিহতের লাশ মর্গে রয়েছে। এ ঘটনায় তার আরেক ভাই আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
বাসস/এনডি/সংবাদদাতা/২০৪০/কেজিএ