বাসস দেশ-৩১ : ভোলার তজুমদ্দিনে পানির ট্যাংকির সেন্টারিং খুলতে গিয়ে তিনজনের মৃত্যু

78

বাসস দেশ-৩১
ভোলা-মৃত্যু
ভোলার তজুমদ্দিনে পানির ট্যাংকির সেন্টারিং খুলতে গিয়ে তিনজনের মৃত্যু
ভোলা, ১৪ মার্চ, ২০২১ (বাসস) : জেলার তজুমদ্দিন উপজেলায় আজ নির্মাণাধীন একটি বিদ্যালয় ভবনের পানির ট্যাংকির সেন্টারিং-এর বাঁশ খুলতে গিয়ে দুই শ্রমিকসহ তিনজন মারা গেছেন।
আজ রোববার বেলা ১১ টার দিকে উপজেলার চাচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৮৪নং দক্ষিণ পশ্চিম সরকারি চাচড়া প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।
মারা যাওয়া ব্যক্তিরা হলেন- নির্মান শ্রমিক রাকিব (২৪) ও শামীম (২৩) এবং আলাউদ্দিন (৪৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৮৪ নং দক্ষিণ পশ্চিম সরকারি চাচড়া প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের কাজ চলছিলো।বেলা ১১টার দিকে রাকিব ও শামীম নামের দু’জন শ্রমিক বিদ্যালয় ভবনের পানির ট্যাংকির সেন্টারিং-এর বাঁশ খুলতে ভিতরে প্রবেশ করেন। একপর্যায়ে ওই দুই শ্রমিক ট্যাংকির মধ্যে আটকা পড়ে চিৎকার শুরু করলে ঘটনাস্থলের পাশে থাকা আলাউদ্দিন নামের এক কৃষক তাদের উদ্ধার করতে ভিতরে নামেন।পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে তিনজনের মৃতদেহ উদ্ধার করে।
এ বিষয়ে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, দুর্ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে এ দুর্ঘটনায় মারা যাওয়া প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকার অর্থিক সহায়তা প্রদান করা হবে। পাশাপাশি, এ ঘটনায় উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
বাসস/এনডি/এইচএএম/১৭২৫/এমকে