দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই : আল নাহিয়ান খান জয়

359

সিলেট, ১৩ মার্চ, ২০২১ (বাসস) : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে, তাই বংলাদেশকে আরো এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই।
আজ শনিবার বিকেলে সিলেট নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ আয়োজিত এক কর্মিসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছাত্রলীগ সভাপতি জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বরত্ন উল্লেখ করে আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্ন হিসেবে খ্যাতি অর্জনে সক্ষম হয়েছেন, তাঁর নেতৃত্ব আজ বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে, আমাদের প্রিয় বাংলাদেশ এখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে, এজন্য বাংলাদেশে ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের নিয়ে বিশ্বরত্ন শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া হবে।’
তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের বিরোধিতা করছে বিএনপি জামায়াত-শিবিরের প্রেতাত্মারা। তারা আল জাজিরার মাধ্যমে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। তবে দেশের মানুষ বোঝে শেখ হাসিনার বিকল্প নেই। সেজন্য জনগন তাদের প্রতিহত করছে, দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রলীগের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
ছাত্রলীগ সভাপতি ছাত্রদলকে অছাত্রদের সংগঠন বলে মন্তব্যে করে বলেন, ‘ছাত্রদলের কোনো গঠনতন্ত্র নেই। এছাড়া তাদের বেশিরভাগ নেতা-কর্মী অছাত্র, সকল অছাত্র আর বয়স্ক লোকদের দিয়ে তারা কমিটি গঠন করে। সম্প্রতি তারা জাতীয় প্রেসক্লাবের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর গুপ্ত হামলা চালিয়েছে, তাই এদেরকে প্রতিহত করতে হবে।’
সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে জয় দ্রুততম সময়ের মধ্যে সিলট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষনা দেওয়া হবে জানিয়ে আরও বলেন, সিলেট জেলা ও মহানগরে সবাই সভাপতি-সাধারণ সম্পাদক হতে পারবেন না। এজন্য যারাই নেতৃত্বে আসুক সবাই মিলেমিশে কাজ করতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য বলেন, ‘আপনারা সিলেট ছাত্রলীগ আমাদের অনেক দিয়েছেন, এখন আমাদের দেবার পালা। খুব দ্রুত সময়ের মধ্যেই সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি দেওয়া হবে। আমরা যে কমিটি দেবো সেই কমিটির নেতৃত্বে আপনারা কাজ করবেন।
এর আগে কর্মিসভায় যোগ দিতে শনিবার দুপুর সিলেটে এসে পৌঁছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।