বাসস দেশ-২২ : হবিগঞ্জে ‘শিক্ষায় মুজিব-মুজিবের শিক্ষা’ শীর্ষক আলোচনাসভা

94

বাসস দেশ-২২
জাতির পিতা বঙ্গবন্ধু- আলোচনাসভা
হবিগঞ্জে ‘শিক্ষায় মুজিব-মুজিবের শিক্ষা’ শীর্ষক আলোচনাসভা
হবিগঞ্জ, ১৩ মার্চ, ২০২১ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে জেলায় আজ ‘শিক্ষায় মুজিব-মুজিবের শিক্ষা’ শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার দুপুরে জেলা শহরের সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।
কলেজ নির্বাহী কমিটির সভাপতি গৌর শংকর দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল, হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. নজরুল ইসলাম ভূঁইয়া, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ এবং সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজের অধ্যক্ষ মো. ইকরামুল ওয়াদুদ।
পরে এডভোকেট মো. আবু জাহির এমপি-কে কলেজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংসদ সদস্য মো. আবু জাহির সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজের জন্য তিনকোটি টাকা ব্যয়ে একটি চারতলা ভবন নির্মাণ এবং ওই কলেজে ১৭টি কম্পিউটারের একটি শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিষ্ঠা ও নগদ পাঁচলাখ টাকা অনুদান ঘোষণা করেন।
এর আগে তিনি কলেজ ক্যাম্পাসে ‘চেতনায় মুজিব’ নামে শিক্ষার্থীদের দেয়ালিকা এবং ‘ইতিহাসের পাতায় স্থিরচিত্রে বঙ্গবন্ধু’ শীর্ষক প্রকাশনার মোড়ক উন্মোচন করেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮৪০/এমকে