বাসস ক্রীড়া-৯ : টানা চার ম্যাচে হার বাংলাদেশ লিজেন্ডসদের

104

বাসস ক্রীড়া-৯
ক্রিকেট-রোড সেফটি
টানা চার ম্যাচে হার বাংলাদেশ লিজেন্ডসদের
রায়পুর, ১৩ মার্চ, ২০২১ (বাসস) : রোড সেফটি ওয়ার্ল্ড টি-টুয়েন্টি সিরিজে টানা চার ম্যাচে হারলো বাংলাদেশ লিজেন্ডসরা। গতরাতে নিজেদের চতুর্থ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসদের কাছে ৫ উইকেটে হেরেছে মোহাম্মদ রফিকের নেতৃত্বাধীন বাংলাদেশ লিজেন্ডস দল।
রায়পুরে টস জিতে প্রথমে বাংলাদেশকে ব্যাটিংএর আমন্ত্রন জানায় ওয়েস্ট ইন্ডিজ। দুই ওপেনার নাজিমুদ্দিন ও মেহরাব হোসেনের ব্যাটিংএ ৮ ওভারে ৬৪ রান পেয়ে যায় বাংলাদেশ লিজেন্ডস। ২৪ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৩৩ রান করে ফিরেন নাজিমুদ্দিন।
এরপর মেহরাব ও তিন নম্বরে নামা হার্ড-হিটার আফতাব আহমেদ ৩৬ বলে ৫৩ রানের জুটি গড়েন। মেহরাব ৪৫ বলে ৫টি চারে ৪৪ এবং আফতাব ২১ বলে ৪টি চার ও ১টি ছক্কায় ৩১ রান করেন।
মেহরাব-আফতাবের পর ১৩ বলে ঝড়ো গতিতে ২৬ রান করেন চার নম্বরে নামা পেসার মোহাম্মদ শরীফ। এতে ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রানের বড় সংগ্রহই পায় বাংলাদেশ। শরীফের ইনিংসে ৩টি ছক্কা ছিলো। ওয়েস্ট ইন্ডিজের সুলেমান বেন ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন।
১৭০ রানের টার্গেট ৭ বল বাকী রেখেই স্পর্শ করে ফেলে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস। ক্রিক এডওয়ার্ডসের ৪৬, রিডলি জ্যাকবসের ৩৪ ও অধিনায়ক ব্রায়ান লারার অপরাজিত ৩১ রান ক্যারিবীয়দের জয় নিশ্চিত করে। বাংলাদেশের আব্দুর রাজ্জাক ২টি উইকেট নেন।
বাসস/এএমটি/১৭৩০/স্বব