বাসস ক্রীড়া-৩ : ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে এভারটন মিডফিল্ডার ডুকুরে

124

বাসস ক্রীড়া-৩
ফুটবল -ইনজুরি
১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে এভারটন মিডফিল্ডার ডুকুরে
লন্ডন, ১৩ মাচর্, ২০২১ (বাসস) : পায়ের হাড়ে চিড় ধরায় অন্তত ১০ সপ্তাহের জন্য মাঠ থেকে ছিটকে গেছেন এভারটন মিডফিল্ডার আবদুলায়ে ডুকরে।
২৮ বছর বয়সী এই মিডফিল্ডার সোমবার প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে পরাজয়ের ম্যাচটিতে খেলতে পারেননি। এর আগে গত ৪ মার্চ ওয়েষ্ট ব্রুমের বিপক্ষে তিনি পায়ে আঘাত পেয়েছিলেন।
গত গ্রীষ্মে ওয়াটফোর্ড থেকে টফিসে যোগ দেবার পর এই ফ্রেঞ্চম্যান ২৫টি লিগ ম্যাচে মূল একাদশে খেলেছেন। এভারটন বস কার্লো আনচেলত্তি মৌসুম শেষ হবার আগেই ডুকুরের মাঠে ফেরার আশা করছেন। এই ইতালিয়ান কোচ আরো নিশ্চিত করেছেন প্লেমেকার হামেস রদ্রিগেজ মার্চের আন্তর্জাতিক বিরতি শেষ হবার আগে দলে ফিরতে পারছেন না।
কাফ পেশীর সমস্যার কারনে রদ্রিগেজ আগের তিনটি ম্যাচে খেলতে পারেননি। দলে ফেরার আগে এই কলম্বিয়ান তারকার পুর্ন সুস্থতা কামনা করেছেন আনচেলত্তি। এর অর্থ হচ্ছে ২৯ বছর বয়সী রদ্রিগেজ শনিবার বার্নলি সফরসহ ২০ মার্চ ম্যানচেস্টার সিটির বিপক্ষে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে খেলতে পারছেনা না।
এ সম্পর্কে আনচেলত্তি বলেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের বিপক্ষে হামেস সত্যিকার অর্থেই দারুন খেলেছে। কিন্তু সে শতভাগ ফিট ছিলনা। আমরা তাকে পরিপূর্ণ সুস্থতার জন্য সময় দিয়েছি। তাকে দিয়ে আমরা ৭০ ও ৮০ শতাংশ খেলাতে চাইনা। সকল খেলোয়াড়ের সাথে আলোচনা করেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।
বাসস/নীহা/১২৪০/স্বব