বাসস দেশ-৬৩ : সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উৎসব

475

বাসস দেশ-৬৩
বঙ্গবন্ধু- জন্মশতবার্ষিকী
সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উৎসব
ঢাকা, ১১ মার্চ, ২০২১ (বাসস) : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘তারুণ্যের তর্জণী’ শীর্ষক উৎসবের আয়োজন করেছে বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন।
এই উৎসবে সরকারি চাকুরিজীবী সন্তানদের নিয়ে দেশব্যাপী কুইজ, রচনা প্রতিযোগিতা, প্রবন্ধ লিখন ও ফটোগ্রাফিসহ বিভিন্ন প্রতিযোগিতা, ডকু-ফিকশন প্রচারের আয়োজন করা হয়েছে।
আজ বিকেলে রাজধানীর বিয়াম ফাউন্ডেশনের মেঘনা হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসবের পর্দা উন্মোচন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি কবির বিন আনোয়ার।
সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আকতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. হেদায়েত হোসেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মো. লুতফর রহমান, উপদেষ্টা সৈয়দ শরীফুল ইসলাম, কার্যকরী সভাপতি মো. আবদুল হাই মোল্লা, শরীফ আবুল খায়ের, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের ও জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মো. মহসিন ভুঁইয়া, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. বাহার উদ্দিন, ফেডারেশনের ঢাকা মহানগর নির্বাহী পরিষদের সভাপতি মো. হারুনর রশীদ, সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান ভুঁইয়া, কার্যকরী সভাপতি মো. ফরিদুর রহমান ও ফেডারেশনের মহিলা বিষয়ক সম্পাদিকা মাহবুবা করিম।
বাসস/সবি/এমএসএইচ/২১৪০/-এমএন