বাসস দেশ-৫৬ : সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানউল্লাহ আর নেই

166

বাসস দেশ-৫৬
আমানউল্লাহ-ইন্তেকাল
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানউল্লাহ আর নেই
ঢাকা, ১১ মার্চ, ২০২১ (বাসস) : সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ডা. এম আমানউল্লাহ আর নেই। তিনি আজ সন্ধ্যায় ঢাকাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এক শোক বিবৃতিতে সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানউল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিতে তিনি মরহুম ডা. এম আমানউল্লাহ’র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়া আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের পৃথক শোক বিবৃতিতে অধ্যাপক ডা. এম আমানউল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিতে তিনি এম আমানউল্লাহ’র আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
বাসস/সবি/এমএসএইচ/২০৪২/-এবিএইচ