বাসস দেশ-৪২ : নারায়ণগঞ্জে গ্যাসে দগ্ধ আরও একজনের মৃত্যু

75

বাসস দেশ-৪২
নারায়ণগঞ্জ-মৃত্যু
নারায়ণগঞ্জে গ্যাসে দগ্ধ আরও একজনের মৃত্যু
ঢাকা, ১১ মার্চ, ২০২১ (বাসস) : নারায়ণগঞ্জের ফতুল্লা মাসদাইরে একটি বাসায় গ্যাসের লিকেজ থেকে আগুনে দগ্ধ আরও এক জনের মৃত্যু হয়েছে।
মৃত ব্যক্তির নাম মাহফুজুল (১২)। মাহফুজুল শরীয়তপুরের বাসিন্দা মোহাম্মদ জামালের পুত্র।
এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২ জনে দাঁড়ালো।
বৃহস্পতিবার দুপুর সোয়া একটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দগ্ধ মাহফুজুলের মৃত্যু হয়েছে বলে বাসস’র মেডিকেল সংবাদদাতা জানিয়েছে।
ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে গিয়েছিল।
এরআগে মঙ্গলবার দিবাগত রাতে মোহাম্মদ বিশাল নামে আরেক জনের মৃত্যু হয়। ওই ঘটনায় গুরুতর আহত বিশালের দেড় বছরের শিশুপুত্র মিনহাজ, তার আরেক শ্যালক সাব্বির (১৬), স্ত্রী মিতা (২৪) ও মেয়ে আফসানা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। মিনহাজ ও সাব্বিরের অবস্থা আশঙ্কাজনক। তারা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে আছে।
ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, মৃত মিশালের ৯০ শতাংশ ও শ্যালক মাহফুজুলের ৮৫ শতাংশ দগ্ধ ছিল, ছেলে মিনহাজের ৪৫ শতাংশ, আরেক শ্যালক সাব্বিরের ৪৫ শতাংশ, স্ত্রী মিতার ১৫ শতাংশ ও মেয়ে আফসানার ১০ শতাংশ দগ্ধ হয়েছে।
নিহত মিশালের খালা শাশুড়ি আলেয়া বেগম ও চাচাতো বোন বন্যা জানান, বিশালের স্ত্রী মিতা (২৪) ও মেয়ে আফসানার অবস্থাও তেমন ভালো নয়।
উল্লেখ্য, সোমবার গভীর রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর বাজার এলাকায় একটি বাড়ির ষষ্ঠ তলায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮৫৫/এসই