বাসস ক্রীড়া-৩ : গ্ল্যাডবাখের বিপক্ষে সিটির দ্বিতীয় লেগের ম্যাচটি বুদাপেস্টে সড়িয়ে নেয়া হলো

84

বাসস ক্রীড়া-৩
ফুটবল-চ্যাম্পিয়ন্স লিগ
গ্ল্যাডবাখের বিপক্ষে সিটির দ্বিতীয় লেগের ম্যাচটি বুদাপেস্টে সড়িয়ে নেয়া হলো
লন্ডন, ১১ মার্চ ২০২১ (বাসস) : বরুশিয়া মনচেনগ্লাডবাখের বিপক্ষে ম্যানচেস্টার সিটির চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র দ্বিতীয় লেগের ম্যাচটি করোনাভাইরাসের কারনে ইতিহাদ স্টেডিয়াম থেকে বুদাপেস্টের পুসকাস এরিনাতে সড়িয়ে নেয়া হয়েছে বলে উয়েফা এক বিবৃতিতে নিশ্চিত করেছে। এই দুই দলের প্রথম লেগের ম্যাচটিও এই মাঠেই অনুষ্ঠিত হয়েছিল। আগামী ১৬ মার্চ স্থানীয় সময় রাত আটটায় ম্যাচটি পূর্ব নির্ধারিত সময়ই শুরু হবে।
চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগে নিরপেক্ষ ভেন্যু হিসেবে এটাই সর্বশেষ পরিবর্তন। এজন্য উয়েফার পক্ষ থেকে ম্যানচেস্টার সিটি, গ্লাডবাখ ও হাঙ্গেরিয়ান ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানানো হয়েছে।
জার্মানীর কোভিড-১৯ বিধিনিষেধের কারনে ম্যাচটি যদি ইংল্যান্ডে যদি অনুষ্ঠিত হতো তবে ফিরে এসে সব খেলোয়াড়দের ১০দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হতো।
প্রথম লেগের ম্যাচে জার্মান ক্লাবটি ২-০ গোলে পিছিয়ে রয়েছে। বুন্দেসলিগায়ও ফর্মহীনতার কারনে বর্তমানে তাদের অবস্থান টেবিলের ১০ম স্থানে। অন্যদিকে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি লিগে টানা ২১ ম্যাচে জয়ী হবার পর রোববার ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডের কাছে পরাজিত হয়ে পয়েন্ট হারিয়েছে।
বাসস/নীহা/১৪৩৫/স্বব