বাসস দেশ-৬ : নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্যক্রমের উদ্বোধন

134

বাসস দেশ-৬
মশক নিধন
নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্যক্রমের উদ্বোধন
নড়াইল, ১১ মার্চ, ২০২১ (বাসস): ডেঙ্গু প্রতিরোধে নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের বাসভবন চত্বরে মশক নিধন অভিযান কার্যক্রমের উদ্বোধন করে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরা, এনডিসি জহিদ হাসান, পৌরসভার নির্বাহী প্রকৌশলী লক্ষিকান্ত হালদার, সহকারী নির্বাহী প্রকৌশলী মোঃ সুজন আলী, কাউন্সিলর রেজাউল বিশ^াস, কাজী জহিরুল হক, মাসুদ রানা বাবুল, ইপি রানী বিশ^াস, হিসাব রক্ষক সাইফুজামানসহ পৌরভার কর্মকর্তা কর্মচারীরা।
নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরার বলেন, আমার নির্বাচনী ইস্তেহারে উল্লেখ ছিলো নড়াইল পৌরসভার মানুষদের ভালো ভাবে বসবাস করার ব্যাবস্থা করা। তারই অংশ হিসাবে আজ এ মশক নিধনের কার্যক্রম হাতে নিয়েছি। জেলা প্রশাসকের বাসভবন থেকে শুরু করে জেলা প্রশাসকের কার্যালয় হয়ে আদালত চত্বর, জেলা জজের কার্যালয় ও বাসভবনের মাধ্যমে শুরু হল পরবর্তীতে পৌরসভার সকল ওয়ার্ডে মশক নিধনের স্প্রে করা হবে। যাতে ডেঙ্গু প্রতিরোধ করা যায়। এজন্য পৌরবাসীর সহযোগিতা কামনা করেন পৌরমেয়র।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুুর রহমান বলেন, ডেঙ্গু প্রতিরোধে এটা সরকারের একটি সফল উদ্যোগ। যে সকল স্থানে মশকের উৎপত্তি যেমন রাস্তার পাশে ড্রেন নর্দমা বাগান সেসকল স্থানে মশক নিধনের কার্যক্রম অব্যহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩২৫/-নূসী