বাসস দেশ-৩৯ : নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিবাদমান দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা

291

বাসস দেশ-৩৯
কোম্পানীগঞ্জ-মামলা
নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিবাদমান দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা
নোয়াখালী, ১০ মার্চ, ২০২১ (বাসস) : জেলার কোম্পানীগঞ্জে বিবাদমান দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ আসামিদের নাম-ঠিকানা জানাতে অপারগতা প্রকাশ করে।
বুধবার দুপুর পৌনে ২টার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, সকালের দিকে ৯৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২৫০ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
এর আগে, সংঘর্ষের পর দ্রুত অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২৮জনকে আটক করা হয়। আটকদের মধ্যেকে কোন গ্রুপের লোক, এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি এবং এ ২৮ জনকে দায়ের করা মামলায় অভিযুক্ত করা হয়েছে।
ওসি মীর জাহেদুল হক বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনো অনাকাঙ্খিত ঘটনা এড়ানোর জন্য উপজেলা প্রশাসন আজ ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। তবে গতরাতে সংঘর্ষে ঘটনায় নিহত সিএনজি চালক আলাউদ্দিন হত্যায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। আজ দুপুরের পরে নিহত আলাউদ্দিনের ময়না তদন্ত শেষ হয়েছে বলে নিশ্চিত করেছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আজিম। কোম্পানীগঞ্জ পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮৪১/কেজিএ