বাসস দেশ-৩৫ : নারায়ণগঞ্জে দগ্ধ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

127

বাসস দেশ-৩৫
নারায়ণগঞ্জ-অগ্নিদগ্ধ
নারায়ণগঞ্জে দগ্ধ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক
ঢাকা, ৯ মার্চ, ২০২১ (বাসস): নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার মাসদাইর এলাকায় একটি বাসায় গ্যাসের আগুনে দগ্ধ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা.পার্থ শংকর পাল জানান, আগুনে বিশালের দেহ ৯০ শতাংশ, ছেলে মিনহাজের দেহ ৪৫ শতাংশ, শ্যালক মাহফুজুলের দেহ ৮৫ শতাংশ, আরেক শ্যালক সাব্বিরের দেহ ৪৫ শতাংশ, স্ত্রী মিতার দেহ ১৫ শতাংশ ও মেয়ে আফসানার দেহ ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার মাসদাইর এলাকায় একটি বাসায় গ্যাসের লিকেজ থেকে অগ্নিকান্ডে একই পরিবারের শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছে।
সোমবার দিবাগত রাত ৩টার দিকে ওই বাসায় গ্যাসের লিকেজ থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে জানা যায়। দগ্ধদের প্রথমে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
দগ্ধরা হলেন মোহাম্মদ বিশাল (২৮), তার স্ত্রী মিতা (২৪) মেয়ে আফসানা (৫), ছেলে মিনহাজ ( ১৮ মাস), শ্যালক মাহফুজুল (১২) ও আরেক শ্যালক সাব্বির (১৫)।
প্রতিবেশী মাসুদ জানান, তারা নারায়ণগঞ্জের ফতুল্লার মাজদাইর এলাকায় একটি ছয়তলা ভবনের ছয় তলায় থাকতেন। সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ওই পরিবারের সবাই ঘুমোতে যায়। ঘুমানোর আগে একটি কোয়েল লাগানো হয়। কিছুক্ষণ পরেই রান্না ঘরে গ্যাস লিকেজ থেকে ঘরে আগুন লেগে যায়। এতে ওই পরিবারের ছয় জন দগ্ধ হয়। দগ্ধ অবস্থায় প্রথমে তাদের স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধ বিশাল একটি পোশাক কারখানায় কাজ করেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮৫১/-শআ