বাসস দেশ-৫০ : খেলাধুলায় উন্নয়নে পৃষ্ঠপোষকতা করছে সরকার : পরিবেশ ও জলবায়ু মন্ত্রী

151

বাসস দেশ-৫০
শাহাব উদ্দিন-পুরস্কার বিতরণ
খেলাধুলায় উন্নয়নে পৃষ্ঠপোষকতা করছে সরকার : পরিবেশ ও জলবায়ু মন্ত্রী
মৌলভীবাজার, ৮ মার্চ, ২০২১ (বাসস) : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার খেলাধুলায় নিয়মিতভাবে পৃষ্ঠপোষকতা করে চলেছে। তারই অংশ হিসেবে অচিরেই বড়লেখা উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে।
আজ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পি. সি. সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বড়লেখা (কোয়াব) আয়োজিত বড়লেখা ক্রিকেট লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম আল ইমরান, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী এবং বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর সরদার প্রমুখ। সভাপতিত্ব করেন কোয়াবের সভাপতি ছালেহ আহমদ জুয়েল।
শাহাব উদ্দিন বলেন, বড়লেখা শহরের উত্তর অথবা দক্ষিণ প্রান্তের যেখানেই স্টেডিয়াম নির্মাণের জন্য প্রয়োজনীয় ১০ বিঘার সমপরিমাণ জমি পাওয়া যাবে সেখানেই স্টেডিয়াম নির্মাণ করা হবে। শরীর ও মনের বিকাশে নিয়মিত খেলাধুলা চালিয়ে যেতে হবে। আয়োজকদের উদ্দেশ্যে তিনি বলেন, যেখানে মাঠ সেখানেই খেলাধুলার আয়োজন করতে হবে।
মন্ত্রী বলেন, বাংলাদেশ এথলেটিক্স এর বিভিন্ন বিভাগে আন্তর্জাতিক ভাবে স্বর্ণপদক বিজয়ী হলেও ক্রিকেট খেলায় এখনো বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারেনি। ক্রিকেটেও বাংলাদেশ একদিন বিশ্বচ্যাম্পিয়ন হবে বলে মন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।
বাসস/সবি/এমএআর/২০৫২/আরজি