বাসস ক্রীড়া-১১ : দেশের ১৮৬ উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরী করছে সরকার: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

75

বাসস ক্রীড়া-১১
স্কোয়াশ-স্টেডিয়াম
দেশের ১৮৬ উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরী করছে সরকার: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
ঢাকা, ৮ মার্চ, ২০২১ (বাসস): যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন,‘দেশের ১৮৬টি উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরীর জন্য পরিকল্পনা একনেকে জমা দেয়া হয়েছে। এছাড়া আপাতত দেশের ২০টি জেলায় ইনডোরসহ খেলোয়াড়দের জন্য জিমন্যাশিয়াম তৈরী করা হবে’, আজ সোমবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা অডিটরিয়ামে অনুষ্ঠিত গ্রেস টোন ভাষা দিবস স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার প্রদান এবং ইস্পাহানী স্বাধীনতা দিবস স্কোয়াশের সংবাদ সম্মেলনে এ কথা বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী । এ সময় বিওএ’র মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, স্কোয়াশ ফেডারেশনের সভাপতি কর্ণেল (অব.) ফারুক খান, সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলাম (অব.) এবং ইস্পাহানীর ওমর হান্নান উপস্থিত ছিলেন।
গ্রেস টোন ভাষা দিবস টুর্নামেন্টের উর্ধ্ব-১৫ ইভেন্টের পুরুষ বিভাগে আর্মি স্কোয়াশ কমপ্লেক্সের জাহিদ হোসেন চ্যাম্পিয়ন ও নৌবাহিনীর আবরার ইবনে জামিল রানারআপ, নারী বিভাগে বিএএফ শাহিন কলেজের আতিফ ইবনাত চ্যাম্পিয়ন ও রিয়াজুল জান্নাত রানারআপ, উর্ধ্ব-১৯ ইভেন্টে উত্তরা ক্রাবের হামজা ইবনে সালেহিন চ্যাম্পিয়ন ও আর্মি স্কোয়াশ কমপ্লেক্সের সোহাগ রানার আপ, উন্মুক্ত পুরুষ বিভাগে উত্তরা ক্লাবের সুমন চ্যাম্পিয়ন ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রনি দেবনাথ রানারআপ এবং উন্মুক্ত নারী বিভাগে সৈনিক মারজান আক্তার চ্যাম্পিয়ন ও একই দলের সুনিতা রানী রানারআপ হন।
আগামী ১২ মার্চ শুরু হওয়া স্বাধীনতা দিবস টুর্নামেন্টে ১২০ জন নারী ও পুরুষ খেলোয়াড় পাঁচটি ইভেন্টে অংশ নেবেন। প্রাথমিক পর্বের খেলাগুলো গুলশান ক্লাব, বিএএফ শাহিন কলেজ ও আর্মি কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল খেলা হবে চট্টগ্রামে। ২০ মার্চ টুর্ণামেন্ট শেষ হবে।
বাসস/১৮৪০/স্বব