বাসস ক্রীড়া-৬ : বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস: নীলফামারীতে তিস্তা জোনের কাবাডি উদ্বোধন

94

বাসস ক্রীড়া-৬
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস: নীলফামারীতে তিস্তা জোনের কাবাডি উদ্বোধন
নীলফামারী, ৫ মার্চ, ২০২১ (বাসস) : বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস কাবাডি তিস্তা জোনের খেলা শুরু হয়েছে নীলফামারী পৌরসভা মাঠে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ভার্চুয়ালি প্রতিযোগীতার উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর।
পরে বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এসময় স্বাগত বক্তৃতা দেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ।
উদ্বোধনী খেলায় রংপুর জেলা কাবাডি দল ৪১-২৬ পয়েন্টে দিনাজপুর জেলা দলকে পরাজিত করে।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস কবাড়ির তিস্তা জোনের খেলা নীলফামারীতে অনুষ্ঠিত হচ্ছে।
তিস্তা জোনে রংপুর বিভাগের পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম, দিনাজপুর, রংপুর ও নীলফামারী জেলার ছয়টি নারী ও ছয়টি পুরুষ দলসহ মোট ১২টি দল অংশ নিবে। এরপর দেশের আট অঞ্চল থেকে চ্যাম্পিয়ন হওয়া আটটি নারী এবং আটটি পুরুষ দল জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে।
উল্লেখ্য আগামী ১-১০ এপ্রিল ঢাকাসহ দেশের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস।
বাসস/সংবাদদাতা/১৯০০/-স্বব