বাসস দেশ-৩৪ : বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে পিরোজপুরে ব্যাপক কর্মসূচি গ্রহণ

108

বাসস দেশ-৩৪
বঙ্গবন্ধু-জন্মদিন-কর্মসূচি
বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে পিরোজপুরে ব্যাপক কর্মসূচি গ্রহণ
পিরোজপুর, ৪ মার্চ, ২০২১ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস জেলায় যথাযোগ্য মর্যাদার সঙ্গে উদযাপন উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
কর্মসূচির মধ্যে রয়েছে- ১৭ মার্চ, শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন, মসজিদে মোনাজাত, মন্দিরে বিশেষ প্রার্থনা, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলার সকল হাসপাতাল, কারাগার ও শিশু পরিবারে উন্নত মানের খাবার বিতরণ, বিভিন্ন অফিস দপ্তরে বঙ্গবন্ধুর ব্যানার প্রদর্শন সহ বিভিন্ন কর্মসূচি প্রণয়ন করা হয়েছে।
আজ দুপুরে পিরোজপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং বেসরকারি সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৬৪৫/-কেজিএ