বাসস দেশ-৬ : নাটোরে আত্ম উৎসর্গকারী ১৫ পুলিশের স্বজন সংবর্ধিত

138

বাসস দেশ-৬
পুলিশের স্বজন
নাটোরে আত্ম উৎসর্গকারী ১৫ পুলিশের স্বজন সংবর্ধিত
নাটোর, ১ মার্চ, ২০২১ (বাসস) : পুলিশ বাহিনীতে কর্মরত থেকে দায়িত্ব পালনকালীন সময়ে আত্ম উৎসর্গকারী ১৫ পুলিশ সদস্যের স্বজনদের সংবর্ধনা দিয়েছে নাটোর জেলা পুলিশ। আজ সোমবার সকাল দশটায় পুলিশ লাইন্সের ড্রিল হাউজে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দায়িত্ব পালনকালীন সময়ে পুলিশের অসংখ্য সদস্য প্রাণ উৎসর্গ করেছেন। মুক্তিযুদ্ধে অসামান্য অবদান ছাড়াও স্বাধীন দেশে মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশের অকুতোভয় সদস্যরা। দায়িত্ব পালনকালীন সময়ে অনেকেই দায়িত্বকে বড় মনে করে জীবনকে তুচ্ছ মনে করেন, জীবনকে উৎসর্গ করেন। কৃতজ্ঞ জাতি শ্রদ্ধার সাথে পুলিশের জীবন উৎসর্গকারী সদস্যবৃন্দকে স্মরণ করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এর পুলিশ সুপার শরিফ উদ্দিন, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের।
অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালনকালীন সময়ে নিহত ১৫ পুলিশ সদস্যের স্বজনদের হাতে উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা ।অনুষ্ঠানে পুলিশের সাবেক সদস্য বীরপ্রতিক মোঃ সোলায়মানকেও সংবর্ধনা প্রদান করা হয়। এরআগে বড়হরিশপুর বাইপাস মোড় থেকে শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১২৪০/-নূসী