বাসস দেশ-৬ : নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্ম বার্ষিকী পালিত

131

বাসস দেশ-৬
বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ
নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্ম বার্ষিকী পালিত
নড়াইল, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : ল্যান্স নায়েক বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী আজ শুক্রবার পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ৯টায় বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ ট্রাস্ট ও জেলা প্রশাসনের আয়োজনে কর্মসূচির মধ্যে ছিল সদর উপজেলার নূর মোহম্মদ নগরে কোরানখানি, শহীদের স্মৃতিসৌধে পুস্প স্তবক অর্পণ, গার্ড অব অনার প্রদান, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নূর মোহাম্মদ নগরে নূর মোহম্মদের বাড়ীতে স্থাপিত শহীদের স্মৃতিসৌধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ ট্রাস্টসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।
পুস্পস্তবক অর্পণ শেষে জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ ট্রাস্ট এর সদস্য সচিব আজিজুর রহমান ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
এসময় আরো বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াচ হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাবেক মুক্তিযোদ্ধা জেলা ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এস, এ মতিন, বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, জাতীয় মহিলা সংস্থা,নড়াইলের চেয়ারম্যান সালমা রহমান কবিতা প্রমূখ।
এসময় বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ এর পরিবারের সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১২৫০/নূসী