বাসস দেশ-৫০ : কোভিড-১৯-এর টিকা পর্যায়ক্রমে সবাইকে দেয়া হবে : ইকবালুর রহিম

83

বাসস দেশ-৫০
টিকাদান-হুইপ
কোভিড-১৯-এর টিকা পর্যায়ক্রমে সবাইকে দেয়া হবে : ইকবালুর রহিম
দিনাজপুর, ২০ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, কোভিড-১৯-এর টিকা পর্যায়ক্রমে সবাইকে দেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষকে বিনামূল্যে কোভিড-১৯-এর টিকা দেয়ার ব্যবস্থা করেছে। সেই টিকাকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত দোসরেরা মানুষের মধ্যে বিভ্রান্তি শুরু করেছিল, কিন্তু জনগণ তাদের কথায় কর্ণপাত না করে টিকা গ্রহণে তাদের উচিৎ জবাব দিয়েছে।
আজ শনিবার দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম পরিদর্শন ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি তার বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের স্বাস্থ্যখাত বিশ্বের দরবারেও প্রশংসা পেয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে কঠোর হস্তক্ষেপ ও দ্রুততম সময়ে কোভিড-১৯ এর টিকা দেশে এনে দেশের মানুষকে রক্ষা করতেই শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান বাংলাদেশের মানুষ কখনো ভুলবে না। বাংলাদেশকে টিকা উপহার দেয়ার জন্য ভারত সরকারকে তিনি অভিনন্দন জানান।
ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. শাহ মোজাহেদুল ইসলাম, দিনাজপুর সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, দিনাজপুর বিএমএর সভাপতি ডা. ওয়ারেস আলী সরকার, সাধারণ সম্পাদক ডা. বি কে বোস, দিনাজপুর চেম্বারের সভাপতি সুজাউর রব চৌধুরী প্রমুখ।
বাসস/এনডি/সংবাদদাতা/কেজিএ