বাসস দেশ-৪৮ : দেশের উন্নয়নে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

65

বাসস দেশ-৪৮
খালিদ-শিশু-সমাবেশ
দেশের উন্নয়নে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী
দিনাজপুর, ২০ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্্মুদ চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়নে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। দেশের সকল ক্ষেত্রেই উন্নয়নের অগ্রযাত্রা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। তবেই দেশের উন্নয়ন চলমান রাখা যাবে।
আজ শনিবার দুপুরে দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা আয়োজিত অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশু সমাবেশ, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্্মুদ চৌধুরী এমপি একথাগুলো বলেন।
প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, উন্নয়নের রোল মডেল, ডিজিটাল বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে একটি কুচক্রি মহল দেশ-বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করে বিভিন্ন অপপ্রচার শুরু করেছে। তিনি দেশ প্রেমিক জনসাধারণকে ওইসব অপপ্রচারের বিরুদ্ধে স্বোচ্চার থেকে প্রকৃত সত্য ঘটনা জনসাধারণের কাছে তুলে ধরতে আহ্বান জানান। তিনি বলেন, সারাবিশ্বে আন্তর্জাতিকভাবে আজ বাংলা ভাষা দিবস যে পালন হচ্ছে তার প্রশংসার দাবিদার বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের মুক্তিযুদ্ধের কথা, আমাদের প্রজন্ম শিশু কিশোরদের জানাতে হবে। কারণ আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর সভাপতি মো. শাহাজাহান নভেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দিনাজপুর-১ আসন থেকে নির্বাচিত মনোরঞ্জন শীল গোপাল এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সানিউল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুনীতি চাকমা ও ভারপ্রাপ্ত সম্পাদক ও মুখোপাত্র কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ঢাকা’র মনিরুজ্জামান জুয়েল।
বাসস/এনডি/সংবাদদাতা/কেজিএ