বাসস দেশ-২১ : ধুনটে অগ্নিকান্ডে তুলার গুদাম ও ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

136

বাসস দেশ-২১
অগ্নিকান্ড
ধুনটে অগ্নিকান্ডে তুলার গুদাম ও ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত
বগুড়া,১৯ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : জেলার ধুনট উপজেলায় অগ্নিকান্ডে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন ও উপজেলা যুব শ্রমিক লীগের দলীয় কার্যালয় ভষ্মীভূত হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় ধুনট শহরের তুলাপট্টি এলাকায় আজিজ পাজায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, ধুনট বাজারের তুলাপট্টি এলাকায় আজিজ প্লাজায় হেলাল উদ্দিনের উষা অনন্যা বস্ত্র বিতান ও শাহজাহান আলীর শিফা সাইয়ারা বস্ত্র বিতানের তুলার গোডাউন রয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে ওই তুলার গোডাউন থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তেই আগুন পাশের উপজেলা যুব শ্রমিক লীগের দলীয় কার্যালয় ছড়িয়ে পড়ে।
ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত ইনচার্জ শামীম রেজা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তা নিয়ে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। অগ্নিকান্ডের প্রকৃত কারণ শনাক্ত করা যায়নি। তবে ধারনা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।
ধুনট পৌরসভার মেয়র ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এজিএম বাদশাহ বলেন, তাৎক্ষণিক ভাবে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে দমকল বাহিনীকে সহযোগিতা করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/নূসী/১৮৫০/নূসী