বাসস দেশ-৪১ : আওয়ামী লীগের সাথে থাকতে হলে ত্যাগী হতে হবে : মুহাম্মদ ফারুক খান এমপি

134

বাসস দেশ-৪১
আওয়ামী লীগ-ফারুক খান
আওয়ামী লীগের সাথে থাকতে হলে ত্যাগী হতে হবে : মুহাম্মদ ফারুক খান এমপি
গোপালগঞ্জ, ১৬ ফেব্রুয়ারি ২০২১ (বাসস): বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি আজ বলেছেন, আওয়ামীলীগের রাজনীতি ভোগের রাজনীতি নয়, ত্যাগের রাজনীতি। আওয়ামী লীগের সাথে থাকতে হলে ত্যাগী হতে হবে।
আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলার মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ ফারুক খান এসব কথা বলেন।
মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগ এ মতবিনিময় সভার আয়োজন করে।
এ মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. আতিকুর রহমান মিয়া এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. রবিউল আলম শিকদার।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান বলেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী রাজনৈতিক সংগঠন।উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী এ সংগঠনের জন্মলগ্ন থেকেই নেতৃবৃন্দ সবোর্চ্চ ত্যাগ স্বীকার করে এসেছেন। তাদের জীবনের সর্বস্ব বিলিয়ে দিয়ে দলের জন্য কাজ করে গেছেন। সুতরাং আওয়ামীলীগের রাজনীতি ভোগের রাজনীতি নয়, ত্যাগের রাজনীতি। আওয়ামী লীগের সাথে থাকতে হলে ত্যাগী হতে হবে।
ফারুক খান বলেন, করোনা মহামারী মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে রোলমডেল।তিনি দেশের জনগনকে বিনামূল্যে করোনার টিকা প্রদান করছেন।
তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার সুন্দরভাবে, পরিকল্পনা মাফিক দেশ পরিচালনা করে যাচ্ছে। স্কুল-কলেজ-মাদ্রাসা, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, মসজিদ-মন্দিরের উন্নয়ন করে যাচ্ছে। দেশের মানুষের আয় বৃদ্ধিসহ দেশ উন্নত হচ্ছে।
এরপর, মুহাম্মদ ফারুক খান এমপি মুকসুদপুর উপজেলা পরিষদের উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।এ সভায় তিনি সরকারি দপ্তরসমূহের উন্নয়ন কর্মকান্ডের খোঁজখবর নেন।
মঙ্গলবার বিকালে মুহাম্মদ ফারুক খান এমপি মুকসুদপুর উপজেলা জলিরপার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন এবং এলজিইডির মাধ্যমে এমবিআর বিলরুট ক্যানেলের উপর ৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত গার্ডার ব্রিজ উদ্বোধন করেন।
এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলার সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২০০২/এমকে