বাসস দেশ-৪৮ : নেত্রকোনার সাংস্কৃতিক ব্যাক্তিত্ব কামরুজ্জামান চৌধুরী আর নেই

141

বাসস দেশ-৪৮
শোক- কামরুজ্জামান চৌধুরী
নেত্রকোনার সাংস্কৃতিক ব্যাক্তিত্ব কামরুজ্জামান চৌধুরী আর নেই
নেত্রকোণা, ১৫ ফেব্রুয়ারি ২০২১ (বাসস):জেলার বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি, সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং নেত্রকোণা হযরত শাহ সুলতান কমরউদ্দিন রুমী (র.) ডিগ্রী কলেজের অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী (৫৮) মারা গেছেন।
গত রোববার রাতে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে-রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন।
আজ সোমবার হযরত শাহ সুলতান কমর উদ্দিন রুমী (র.) ডিগ্রী কলেজে প্রথম জানাযা এবং বাদ আসর নেত্রকোণা জামে মসজিদে দ্বিতীয় জানাযা শেষে তাকে জেলা শহরের মোক্তারপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এরআগে মরহুমের মরদেহ নেত্রকোণা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয় এবং তার কফিনে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
অধ্যাপক কামরুজ্জামান চৌধুরীর মৃত্যুতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মতিয়র রহমান খান, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান, নেত্রকোনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা উদীচী’র সভাপতি মোস্তাফিজুর রহমান খান প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২১৩৭/এমকে