বাসস দেশ-৬৫ : শেরপুরে সদর ও শ্রীবরদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীরা বিজয়ী

187

বাসস দেশ-৬৫
পৌর নির্বাচন-শেরপুর
শেরপুরে সদর ও শ্রীবরদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীরা বিজয়ী
শেরপুর, ১৪ ফেব্রুয়ারি ২০২১ (বাসস): জেলায় আজ অনুষ্ঠিত শেরপুর সদর ও শ্রীবরদী পৌরসভার নির্বাচনে মেয়র পদে উভয় পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদ্বয় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
জেলার শেরপুর পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন এবং শ্রীবরদী পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী লালমিয়া বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
আজ রোববার রাত আটটার দিকে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার জানান, শেরপুর সদর পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ২৯ হাজার ৬৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবিএম মামুনুর রশীদ পলাশ পেয়েছেন আটহাজার ৭৯৬ ভোট।
রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা এ ফলাফল ঘোষণা করে জানান, ইভিএম মেশিনের কারিগরি ত্রুটির কারণে কসবা মোল্লাপাড়া কেন্দ্রের ফলাফল এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টা) বের করা সম্ভব হয়নি। ওই কেন্দ্রের ভোট সংখ্যা একহাজার ৬১৮। ওই কেন্দ্রের ভোটের সংখ্যায় মেয়র পদের ফলাফলে কোন প্রভাব পড়বে না বলে তিনি সাংবাদিকদের জানান।
জেলা নির্বাচন কর্মকর্তা আরও জানান, জেলার শ্রীবরদী পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোহাম্মদ আলী লালমিয়া ছয়হাজার ৯৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. আব্দুল হাকিম পেয়েছেন তিনহাজার ৮৪২ ভোট।
বাসস/এনডি/সংবাদদাতা/২১০৫/এমকে