বাসস দেশ-৬০ : চট্টগ্রামে ছিন্নমূল শিশুদের সাথে পুলিশের ভালোবাসা ভাগাভাগি

181

বাসস দেশ-৬০
ভালোবাসা-ভাগাভাগি
চট্টগ্রামে ছিন্নমূল শিশুদের সাথে পুলিশের ভালোবাসা ভাগাভাগি
চট্টগ্রাম, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : বিশ্ব ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে ভালোবাসার আনন্দ ভাগাভাগি করেছে চট্টগ্রাম নগর পুলিশ ও কয়েকটি সংগঠন। রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও যাত্রী ছাউনি এর উদ্যোগে নগরীর বারকোড রেস্টুরেন্টে বিন্দু পাঠশালা, প্রচেষ্টা স্কুল, আলহেরা ইসলামিক ইন্সটিটিউট, স্বপ্নের স্কুল, ছিন্নমূল কুরআন, নগরফুল, মিনহাজ-উল-কুরআন, অধিকার বঞ্চিত শিশু একাডেমী, আধারের আলো স্কুল ইত্যাদি প্রতিষ্ঠানের প্রায় ৪০০ জন ছাত্রছাত্রীকে নিয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিএমপির উপ-পুলিশ কমিশনার ( উত্তর) বিজয় বসাক উপস্থিত থেকে অনুষ্ঠানে ছিন্নমূল শিশুদের সাথে বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসা আদান-প্রদান করেন। অনুষ্ঠানে সকল ছিন্নমূল শিশুরা নাচ-গান এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করে।
উপস্থিত প্রত্যেক ছাত্র-ছাত্রীকে স্কুল ব্যাগ সহ অন্যান্য লেখাপড়ার সামগ্রী এবং চকলেট ও দুপুরের খাবার প্রদান করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে সকল ছিন্নমূল শিশুদের অভিব্যক্তি ছিল অসাধারণ! এই শিশুদেরকে এরকম সুযোগ করে দেয়া হলে তারাও পারবে অন্ধকারকে জয় করে বাংলাদেশকে একটি আলোর পথে নিয়ে যেতে। এই কার্যক্রম সফল করার জন্য সহায়তা প্রদান করে নাভানা গ্রুপ, কেডিএস এবং বারকোড।
এ সময় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল এর প্রধান উদ্যোক্তা ডাঃ বিদ্যুৎ বড়–য়াসহ পুলিশের বিভিন্ন স্তরের সদস্যবৃন্দ উপস্তিত ছিলেন।
বাসস/জিই/কেএস/২০২৫/-কেএমকে