বাসস ক্রীড়া-৬ : চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে নেউমারকে পাচ্ছেনা পিএসজি

147

বাসস ক্রীড়া-৬
ফুটবল-পিএসজি-বার্সেলোনা-নেইমার
চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে নেউমারকে পাচ্ছেনা পিএসজি
প্যারিস, ১২ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস/এএফপি): চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলর প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) হয়ে খেলতে পারছেননা ইনজুরিগ্রস্ত নেইমার। বৃহস্পতিবার লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা একথা জানিয়েছে।
বুধবার ফ্রেঞ্চ কাপের শেষ ৬৪-এর লড়াইয়ে কায়েনের বিপক্ষে ১-০ গোলে জয় পাওয়া ম্যাচে ইনজুরিতে পড়েন ব্রাজিলের আন্তর্জাতিক স্ট্রাইকার নেইমার। এ ইনজুরির কারণে ১৬ ফেব্রুয়ারি স্পেনে অনুষ্ঠিতব্য ম্যাচে খেলতে পারছেন না বিশে^র সবচেয়ে দামী খেলোয়াড়।
পিএসজির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,‘ ডাক্তারি পরিক্ষা ও স্ক্যানের ফলাফল পর্যালোচনার পর ধারনা করা হচ্ছে অন্তত চার সপ্তাহের জন্য মাঠের বাইরে কাটাতে হবে নেইমারকে।’ দ্বিতীয় লেগের ম্যাচের আগে তিনি মাঠে ফিরবেন বলে আশা প্রকাশ করা যাচে।। আগামী ১০ মার্চ ফ্রান্সে অনুষ্ঠিত হবে ফিরতি লেগের ম্যাচটি।
নেইমার তার ইনস্টাগ্রাম একাউন্টে লিখেছেন,‘ ব্যাথা চরমে, অসাধারণ দ:খের কারণে অবিরাম কান্না আসছে। আবারো কিছু সময়ের জন্য আমার জীবনের সবচেয়ে ভালবাসার খেলা ফুটবল বন্ধ রাখতে হচ্ছে।
আমার খেলার স্টাইলের কারনে আমাকে মাঝেমধ্যে অস্বস্তিতে পড়তে হয়। কারণ আমি বল ড্রিবল করি এবং নিয়মিত ফাউলের শিকার হই। আমি জানিনা সমস্যা আমার, নাকি মাঠে আমার খেলার ধরনের।’
মাঠের ব্যাথায় কান্নার কারণে নেইমারকে অভিযুক্ত করে কায়েনের কোচ পাস্কাল ডুপরাজের মন্তেব্যেরও জবাব দিয়েছেন নেইমার। বলেন,‘ একজন খেলোয়াড় , কোচ বা ধারাভাষ্যকারের কাছ থেকে এরকম মন্তব্য আমাকে ব্যথিত করে। সত্যিকার অর্থেই এটি আমাকে দারুন কস্ট দেয়। জানিনা কতদিন আমি এটিকে বইয়ে বেড়াতে পারব। আমি শুধু ফুটবল খেলেই খুশি থাকতে চাই।’
বাসস/এএফপি/এমএইচসি/১৫২৫/স্বব