বাসস দেশ-২৩ : করোনা ভাইরাসের টিকা নিতে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা’র আহ্বান

110

বাসস দেশ-২৩
ইন্দিরা-ভাইরাস-টিকা
করোনা ভাইরাসের টিকা নিতে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা’র আহ্বান
ঢাকা, ৯ ফেব্রুয়ারি, ২০২১(বাসস): মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা দেশের সবাইকে করোনা ভাইরাসের টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন।
আজ মঙ্গলবার রাজধানীতে শিশু একাডেমির সম্মেলন কক্ষে ভার্চুয়াল মাধ্যমে রংপুর ও রাজশাহী বিভাগের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে করোনা আক্রান্তের হার ও মৃত্যুর হার কম। প্রতিদিন নানা বয়সী মানুষ করোনার ভ্যাকসিন নিচ্ছে। এতে কারো সাইড এফেক্ট হচ্ছে না।
তিনি বলেন, উন্নত দেশগুলো চেষ্টা করেও যেখানে ভ্যাকসিন পাচ্ছে না সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশে ভ্যাকসিন পৌঁছেছে এবং জনসাধারণ তা গ্রহণ করছে।
‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে যথাক্রমে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ুন কবীর ও রংপুরের বিভাগীয় কমিশনার মো: আব্দুল ওয়াহাব ভূইয়া সভাপতিত্ব করেন।
দুই বিভাগের ১০ জন শ্রেষ্ঠ জয়িতাকে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী, সফল জননী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা ক্যাটাগরিতে সম্মাননা ক্রেস্ট, সনদ ও পুরস্কারের নগদ অর্থ প্রদান করা হয়।
বাসস/সবি/এসএস/১৭৩৫/-শআ