কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে পগবা

242

লন্ডন, ৯ ফেব্রুয়ারি ২০২১ (বাসস) : উরুর ইনজুরির কারণে আগামী কয়েক সপ্তাহের জন্য পল পগবাকে মাঠের বাইরে চলে যেতে হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার সুলশার। প্রিমিয়ার লিগে এভারটনের সাথে ৩-৩ গোলের ড্রয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়েন পগবা।
ইনজুরির কারনে শনিবারের ম্যাচটিতে প্রথমার্ধের শেষে মাঠ ছাড়তে বাধ্য হন ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার। জানুয়ারি মাসে ক্লাবের সেরা খেলোয়াড় মনোনীত হবার একদিন পরেই পগবাকে ইনজুরিতে পড়তে হলো। প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির সাথে সমান তালে লড়াই চালিয়ে যাওয়া ইউনাইটেডের জন্য পগবার ইনজুরি নতুন করে দু:শ্চিন্তা তৈরী করলো। একইসাথে সামনে রয়েছে এফএ কাপ ও ইউরোপা লিগের ম্যাচ।
বিশ^কাপ জয়ী এই ফরাসি তারকা সম্প্রতি ফর্মে ফিরে নিজের যোগ্যতার প্রমান দারুনভাবে দিচ্ছিলেন। কিন্তু সুলশার স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন পগবাকে নিয়ে কোন ধরনের ঝুঁকি নিতে চাননা।
এমইউ টিভিকে সুলশার বলেছেন, ‘এটা এমন ধরনের ইনজুরি যা থেকে সুস্থ হতে কয়েক সপ্তাহ লাগতে পারে। ইতোমধ্যেই তিনি পর্যবেক্ষনে আছেন এবং ক্লাবের মেডিকেল স্টাফদের সাথে কাজ শুরু করেছেন। আশা করছি সুস্থ হয়ে দ্রুতই সে মাঠে ফিরে আসতে পারবে। অবশ্যই পল আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। যে কারনে আমরা তাকে নিয়ে কোন ধরনের ঝুঁকি নিতে চাইনা।’
ইনজুরির কারনে প্রথম ম্যাচ হিসেবে মঙ্গলবার এফএ কাপের পঞ্চম রাউন্ডে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচটি খেলতে পারবে না পগবা।