বাসস দেশ-৬ : ঢাকা ট্যাকসেস বার এসোসিয়েশনের সভাপতি আজিজুর ও সাধারণ সম্পাদক মুস্তাফিজুর

129

বাসস দেশ-৬
ট্যাকসেস বার-নির্বাচন
ঢাকা ট্যাকসেস বার এসোসিয়েশনের সভাপতি আজিজুর ও সাধারণ সম্পাদক মুস্তাফিজুর
ঢাকা, ৯ ফেব্রুয়ারি ২০২১ (বাসস) : ঢাকা ট্যাকসেস বার অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে এ কে এম আজিজুর রহমান সভাপতি এবং মুস্তাফিজুর রহমান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
নবনির্বাচিত এই কমিটি ২০২১-২০২২ ইং বর্ষে দায়িত্ব পালন করবে।
সোমবার ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২৩ সদস্যবিশিষ্ট কমিটির সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন ঢাকা ট্যাকসেস বার এসোসিয়েশনের নির্বাচন কমিশনার ও ইনকাম ট্যাক্স প্রাকটিশনার হুমায়ুন কবীর।
এই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল সাধারণ সম্পাদকসহ সাতটি সম্পাদকীয় এবং আটটি কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছে। অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরামের প্যানেল সভাপতিসহ একটি সম্পাদকীয় এবং পাঁচটি কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছে।
নির্বাচন সংক্রান্ত কমিটির সদস্য সচিব সুফী মোহাম্মদ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিজয়ীদের নাম প্রকাশ করা হয়।
সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হচ্ছেন সহ-সভাপতি বি এন দুলাল ও মোহাম্মদ সিদ্দিকুর রহমান খোকন, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ বাহাউদ্দিন, লাইব্রেরি সম্পাদক মশিউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মিজানুর রহমান এবং কার্যনির্বাহী সদস্য একেএম জাকিরুল ইসলাম, আমরান হোসেন, মোয়াজ্জেম হোসেন, নিতিশ সরকার, ওসমান গনি শেখ, রুশো বোস, শাহজাহান ও সায়মা আক্তার। এ ছাড়া পদাধিকার বলে কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সুফী মোহাম্মদ আল মামুন।
জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরামের প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হচ্ছেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোবারক হোসেন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য আফজাল হোসেন, দেওয়ান জাকির হোসেন লোবান, এম এস এ মনির, নাসির উদ্দিন গাজী ও নজরুল ইসলাম।
বাসস/এএসজি/ডিএ/১৩৫০/জেহক