বাসস দেশ-৩৩ : এরশাদের জন্মদিন উপলক্ষে ৮ বিভাগে পদক দিবে জাতীয় পার্টি

164

বাসস দেশ-৩৩
জাপা-পদক-কমিটি
এরশাদের জন্মদিন উপলক্ষে ৮ বিভাগে পদক দিবে জাতীয় পার্টি
ঢাকা, ৬ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস): জাতীয় পার্টির প্রতিষ্ঠা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে ৮টি বিভাগে পল্লীবন্ধু পদক দিবে জাতীয় পার্টি। সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সঙ্গীত, শিক্ষা, কৃষি সাংবাদিকতা, শিল্প এবং গ্রামীণ অবকাঠামো উন্নয়ন এই ৮টি বিভাগে পল্লীবন্ধু পদক-২০২১ দেয়া হবে।
আজ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীকে আহবায়ক করে এবং সাবেক সচিব এম.এম. নিয়াজ উদ্দিনকে সদস্য সচিব করে পল্লীবন্ধু পদক ২০২১ কমিটি গঠন করা হয়েছে।
কমিটির যুগ্ম আহবায়ক হচ্ছেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া এবং লিয়াকত হোসেন খোকা এমপি। সদস্যবৃন্দের মধ্যে রয়েছেন মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নি প্রমুখ।
কমিটির আহবায়ক এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় ম্যাগাজিন সাব কমিটি ও অর্থ সাব কমিটি গঠন করা হয়েছে।
সভায় প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়কে আহবায়ক, এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়াকে যুগ্ম আহবায়ক এবং মোঃ নাজমুল খানকে সদস্য সচিব করে ম্যাগাজিন সাব-কমিটি গঠন করা হয়েছে।
প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে আহবায়ক, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদকে যুগ্ম আহবায়ক এবং তারেক এ আদেলকে সদস্য সচিব করে অর্থ সাব কমিটি গঠন করা হয়েছে।
বাসস/সবি/এমএআর/২০৩০/-শআ