নারায়ণগঞ্জের কাঁচপুরে বাস চাপায় তিন পথচারী নিহত

203

নারায়ণগঞ্জ, ৫ ফেব্রুয়ারি ২০২১ (বাসস) : জেলার সোনারগাঁও উপজেলায় আজ কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক পারাপারের দুইটি বাসের মাঝখানে চাপাপড়ে তিন পথচারী নিহত হয়েছেন।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের গাড়ি দু’টি পাল্লা দিয়ে চালানোর সময় এক পর্যায়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আবু বকর সিদ্দিক (২০), ওহিদুল (৩২) ও সজীব সরকার (২৮)।
নিহত আবু বকর সিদ্দিক নারায়নগঞ্জ জেলার কাঁচপুর ইউনিয়নের রায়েরচেক এলাকার ফজল করিমের পুত্র। নিহত ওহিদুলের বাড়ি রংপুর সদরের শ্যামপুর গ্রামে এবং নিহত সজীব সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উদ্দমদি গ্রামের মৃত নকুল সরকারের পুত্র। নিহত ওহিদুল ও সজীব কাঁচপুর এলাকায় ভাড়া থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাঁচপুর বাসস্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর চট্টগ্রামগামি লেনে বোরাক পরিবহন (ঢাকা মেট্রো- ব ১৪-২৫৮৬) ও হোমনা সুপার সার্ভিস (ঢাকা মেট্রো- জ ১৪-০৯৩৭) প্রতিযোগিতা করছিলো। একপর্যায়ে বোরাক পরিবহনের বাসটি কাঁচপুর ওভারব্রিজের ঢালুতে যাত্রী উঠানামার জন্য থামানো হলে হোমনা সুপার সার্ভিসের বাসটি বোরাক-এর বাসটিকে পেছন দিকে ধাক্কা দেয়।এ সময় বোরাক পরিবহনের বাসটির পিছন দিক দিয়ে সড়ক পারাপার হতে থাকা তিন পথচারী দুইবাসের মাঝখানে চাপা পড়ে গুরুতর আহত হন। কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।
তিনি জানান, বাস দু’টি আটক করা হয়েছে।