বাসস দেশ-৩৬ : দিনাজপুরে অর্থ আত্মসাতের অভিযোগে আটক দু’জনকে জেলহাজতে প্রেরণ

107

বাসস দেশ-৩৬
দিনাজপুর-গ্রেফতার
দিনাজপুরে অর্থ আত্মসাতের অভিযোগে আটক দু’জনকে জেলহাজতে প্রেরণ
দিনাজপুর, ৩ ফেব্রুয়ারি ২০২১ (বাসস) : জেলায় আজ এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে সেবিকা খাতে বরাদ্দকৃত দুইকোটি ১৯ লাখ ৬৯ হাজার টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতারকৃত দু’জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত।
আজ বুধবার গ্রেফতারকৃতদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেনের আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক আগামীকাল বৃহস্পতিবার রিমান্ড শুনানির জন্য দিনধার্য্য করে ওই দু’জনকে জেল হাজতে প্রেরনের আদেশ দেন।
দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, গত সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে জেলা হিসাব রক্ষন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বাদী হয়ে জেলা হিসাব রক্ষন অফিসের অডিটর মো. মাহফুজুর রহমান (৪২) এবং এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাশিয়ার মো. আমিরুল ইসলাম (৩৪) কে আসামী করে মামলা দায়ের করেন।পরে দিনাজপুরের পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. ইমাম জাফরকে তদন্তের দায়িত্ব দেন।
ডিবি’র পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ইমাম জাফর জানান, গতকাল মঙ্গলবার রাতে পৃথক অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি অডিটর মো. মাহফুজুর রহমানকে দিনাজপুর শহরে কসবা এলাকা এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ক্যাশিয়ার মো. আমিরুল ইসলামকে উপশহরের ৮নং ব্লক থেকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, গ্রেফতারকৃতদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আজ বুধবার দুপুর ২টায় দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেনের আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক আগামীকাল বৃহস্পতিবার রিমান্ড শুনানির জন্য দিনধার্য্য করে গ্রেফতারকৃত দুই আসামিকে জেলহাজতে প্রেরনের আদেশ দেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮৫২/এমকে