রাঙ্গামাটিতে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

231

রাঙ্গামাটি, ৩ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : জেলায় আজ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অর্থায়নে ১৭ কোটি ৭১ লাখ টাকা ব্যয়ে গণপুর্ত বিভাগের আওতায় ২৫০শয্যা বিশিষ্ট নতুন হাসপাতাল নির্মাণের কাজ বাস্তবায়ন করা হবে ।
রাঙ্গামাটি সদর হাসপাতাল এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৫০ শয্যা বিশিষ্ট নতুন হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থপান করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও হাসপাতালের আহবায়ক সবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙ্গামাটি জেলা সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, রাঙ্গামাটি মেডিকেল কলেজের সহকারী পরিচালক নিহার রঞ্জন নন্দী, রাঙ্গামাটি সদর হাসপাতালের আর এমও ডা. শওকত আকবর সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভিত্তিপ্রস্তর স্থাপনকালে দীপংকর তালুকদার এমপি বলেন, নতুন হাসপাতালটি নির্মিত হলে পার্বত্য এলাকায় চিকিৎসাসেবার মান আরো উন্নত হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে আন্তরিক বলেই এখানে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।