বাসস দেশ-৯ : মুজিববর্ষ উপলক্ষে জজগণের উদ্দেশে আজ প্রধান বিচারপতি ও আইনমন্ত্রীর বক্তব্য

118

বাসস দেশ-৯
আইনমন্ত্রী-মুজিববর্ষ-বক্তব্য
মুজিববর্ষ উপলক্ষে জজগণের উদ্দেশে আজ প্রধান বিচারপতি ও আইনমন্ত্রীর বক্তব্য
ঢাকা, ৩ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজগণের উদ্দেশে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক আজ দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন ।
এর আগে গত ৩১ জানুয়ারি এ অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণবশতঃ তা পরিবর্তন করা হয়। সুপ্রিমকোর্টের মূখপাত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান বাসস’কে এ কথা জানান।
এছাড়াও সুপ্রিমকোর্টের রেজিষ্ট্রার জেনারেল মোঃ আলী আকবর স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজগণের উদ্দেশে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের এর দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান অনুষ্ঠানটি অনিবার্য কারণবশতঃ ৩১ জানুয়ারি রোজ রবিবার এর পরিবর্তে আজ ৩ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা সোয়া ৬টায় অনুষ্ঠিত হবে।
দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজগণকে উক্ত অনুষ্ঠানে যথাসময়ে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সংযুক্ত হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।
বাসস/এএসজি/ডিএ/১৩৪০/-আসাচৌ