বাসস দেশ-৩৯ : বগুড়ায় বিষাক্ত মদপানে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮

132

বাসস দেশ-৩৯
মদপানে-মৃত্যু
বগুড়ায় বিষাক্ত মদপানে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮
বগুড়া, ২ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : জেলায় বিষাক্ত মদপানে ৮ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ও সোমবার রাত পর্যন্ত জেলা শহরের কয়েকটি এলাকা থেকে ৮টি লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা গ্রহণ করেছে বগুড়া পুলিশ বিভাগ।
বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবিন জানান, বিষাক্ত মদপানে ৮ জনের মৃত্যু হয়েছে। ১০ জনের মৃত্যু কথা ঠিক নয় বলে জানান ওসি। তিনি জানান এর আগে সোমবার জেলা শহরের কয়েকটি এলাকায় মারা যায় পুরান বগুড়া দক্ষিণপাড়ার প্রেমনাথ রবিদাসের পুত্র সুমন রবিদাস (৩০) ও একই পরিবারের সদস্য রামনাথ রবিদাস (৬০), ফুলবাড়ী দক্ষিণপাড়ার এলাকার দিনমজুর মো. পলাশ (৩৫), কাটনারপাড়া হটুমিয়া লেন শ্রমিক সাজু প্রামানিক (৫৫) ও কাহালু পৌর এলাকার অটোরিকশার চালক আবুল কালাম (৫০)। ৮ টি লাশের ময়না তদন্ত করা হয়েছে।
এদিকে মদপানে অসুস্থ রঞ্জুর ভাই মনোয়ার হোসেন বাদী হয়ে সোমবার রাতে বগুড়া সদর থানায় মামলা করেছেন। এই মামলায় বগুড়া শহরের পারুল হোমিও হল, খান হোমিও হল ও পুনম হোমিও ব্যবসায়িকে দায়ী মামলা হয়েছে বলে জানান, বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির।
বগুড়া সদর থানা সুত্রে জানা যায়, গত ৩১ জানুয়ারি রাতে পুরান বগুড়া, ভবের বাজার, কালিতলা, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় আলাদা করে বিষাক্ত মদপান করে বেশ কয়েকজন।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, রঞ্জু মিয়ার ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় পারুল, পুনম, খান নামের তিনটিসহ কয়েকটি হোমিও হলের নামে অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত হোমিও ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান চলছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯২০/কেজিএ