বাসস দেশ-৪৯ : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে ‘রক্তঝরা ’৭১’ প্রতিনিধি দলের সাক্ষাৎ

175

বাসস দেশ-৪৯
রক্তঝরা-’৭১-সাক্ষাৎ
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে ‘রক্তঝরা ’৭১’ প্রতিনিধি দলের সাক্ষাৎ
ঢাকা, ১ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হকের সাথে ‘রক্তঝরা ’৭১’ (শহীদদের উত্তরসূরী)-এর একটি প্রতিনিধিদল সাক্ষাৎ করেছেন। আজ সংগঠনের উপদেষ্টা আরমা দত্ত এমপির নেতৃত্বে প্রতিনিধিদলটি মন্ত্রীর সাথে সাক্ষাৎ করে তাদের আদর্শ ও উদ্দেশ্য তুলে ধরেন।
এসময় মন্ত্রী আগামীতে মুক্তিযুদ্ধ বিষয়ক সকল সাংগঠনিক কর্মকান্ডে তাদেরকে সহযোগিতা করার আশ্বাস দেন। তিনি সংগঠনকে গতিশীল ও সামনের দিকে এগিয়ে নেয়ার ওপর গুরুত্বারোপ করেন। এজন্য সবাইকে একযোগে কাজ করার উপদেশ দেন মন্ত্রী।
প্রতিনিধিদল মন্ত্রীকে একটি স্মারকলিপি দেন। তারা বর্তমান সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন কর্মসূচি তুলে ধরার পাশাপাশি মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা ও শহীদ বুদ্ধিজীবিসহ সকল শহীদদের তালিকা প্রণয়নে মন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।
এ সময় সংগঠনের সভাপতি নাদীম কাদির, সহ-সভাপতি ফাহমিদা খানম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান তালুকদার, রফিকুল আলম মুকুল ও সাজ্জাদ হোসেন নিশি উপস্থিত ছিলেন।
প্রতিনিধিদল জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে সংগঠনের বিভিন্ন কর্মসূচি সম্পর্কে মন্ত্রীকে অবহিত করে।
বাসস/সবি/এমএআর/২২১০/এবিএইচ