বাসস ক্রীড়া-১২ : বাফুফের পাশে কে স্পোর্টস ও টি স্পোর্টস

139

বাসস ক্রীড়া-১২
বাফুফে- স্পন্সর
বাফুফের পাশে কে স্পোর্টস ও টি স্পোর্টস
ঢাকা, ১ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : আগামী তিন বছরের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মূল তিনটি আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বাংলাদেশ চ্যাম্পিয়ন্স লিগ ও ফেডারেশন কাপের স্পন্সর ও টিভি সম্প্রচার স্বত্ব লাভ করেছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে স্পোর্টস এবং টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস। গত কয়েক বছর ধরে কে স্পোর্টস অন্যান্য কিছুর পাশাপাশি খেলাধুলায় বিশেষ করে ফুটবলের পাশে আছে। অপরদিকে মাত্র কয়েকমাস আগে বাংলাদেশ নেপাল বঙ্গবন্ধু ফুটবল সিরিজ দিয়ে যাত্রা শুরু টি স্পোর্টসের। এটি বাংলাদেশর প্রথম খেলাধুলার স্যাটেলাাইট চ্যানেল।
আজ বিকেলে ঢাকায় হোটেল ওয়েষ্টিনের গ্রান্ড বলরুমে স্পন্সরশীপ ও টিভি সম্প্রচার স্বত্ত্ব বিষয়ে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর হয়। অনুষ্ঠানে বাফুফের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি কাজী মোঃ সালাউদ্দীন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী-এমপি, আবু নাইম সোহাগ। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ‘কে স্পোর্টস’ এর পক্ষে প্রেসিডেন্ট ও সিইও ফাহাদ এম এ করিম ও পরিচালক আশফাক আহমেদ। টেলিভিশন চ্যানেল ‘টি স্পোর্টস’ এর পক্ষে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ এর ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টস এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান তাসভীর এবং চীফ এক্সিকউটিভ অফিসার ইশতিয়াক সাদেক।
বাফুফে সভাপতি কাজী সালউদ্দিন উভয় প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতে তাদের সঙ্গে আরো ভিন্ন আসরে যৌথভাবে কাজ করে দেশের ফুটবলকে আরো এগিয়ে নিয়ে যাবেন। টি স্পোর্টসের সিইও জানান দেশের সব ধরনের খেলাধুলা সরাসরি সম্প্রচারের আওতায় আনা হবে।
বাসস/স্বব/১৯৩৫/স্বব