বাজিস-৭ : মাধবপুরে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

126

বাজিস-৭
মাধবপুর-জরিমানা
মাধবপুরে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
হবিগঞ্জ, ১৬ আগস্ট ২০১৮ (বাসস) : জেলার মাধবপুর উপজেলার শাহজীবাজার ও ছাতিয়ান বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার দুপুরে এই অভিযান পরিচালনা করেন অধিদপ্তর হবিগঞ্জের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।
তিনি জানান, অভিযানকালে নকল ও ভেজাল ডিটারজেন্ট বিক্রির অপরাধে শাহজী বাজারের রুহুল স্টোরকে ১ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশের জন্য শেখ আসকির মিয়া রেস্টুরেন্টকে ২ হাজার টাকা এবং কিসমত হোটেলকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
একইদিনে উপজেলার ছাতিয়ান বাজারে অভিযানকালে অস্বাস্থ্যকর পরিবেশ ও মিষ্টির প্যাকেটে ওজনে কারচুপির দায়ে জয় বাবা মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার, জয় গুরু মিষ্টান্ন ভান্ডারকে ৪ হাজার, আল মদিনা মিষ্টান্ন ভান্ডারকে ১ হাজার, মেয়াদবিহীন পণ্য বিক্রির দায়ে অজয় পাল স্টোরকে ১ হাজার এবং অবৈধ পণ্য বিক্রির অপরাধে শ্রী রায় কৃষ্ণ স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম।
অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়।
বাসস/সংবাদদাতা/১৮২৫/-মরপা