বাসস দেশ-৪৪ : ঢাকা থেকে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন ও চারলেনের রাস্তা হবে : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

191

বাসস দেশ-৪৪
জাহিদ- কম্বল বিতরণ-
ঢাকা থেকে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন ও চারলেনের রাস্তা হবে : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক
বরিশাল, ৩০ জানুয়ারি, ২০২১ (বাসস) : পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব:) জাহিদ ফারুক বলেছেন, ঢাকা থেকে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন ও চারলেনের রাস্তা হবে। কোনদিন স্বপ্নেও ভাবিনি পদ্মাসেতু হবে। আজ পদ্মাসেতু হচ্ছে, পায়রা বন্দর হচ্ছে।
আজ দুপুরে বরিশাল সদর উপজেলার চড়বাড়িয়া ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাননীয় প্রধানমন্ত্রীকে মানবতার মা উল্লেখ করে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, জনগণের কথা চিন্তা করেন বিধায় প্রধানমন্ত্রী গৃহহীনদের মাঝে একদিনে ৭০ হাজার ঘর দিয়েছেন। করোনার মধ্যে তিনি দুহাত ভরে সাধারণ মানুষের জন্য প্রণোদনা দিয়েছেন। আবার ইউরোপ, আমেরিকার সাথে আমরাও একই সময়ে ভ্যাকসিন দিতে পারছি প্রধামন্ত্রীর জন্য। তিনি যতদিন সরকার প্রধান আছেন ততদিন বাংলাদেশের উন্নয়ন হবে। তিনি বলেন, কোনদিন স্বপ্নেও ভাবিনি পদ্মাসেতু হবে। আজ পদ্মাসেতু হচ্ছে, পায়রা বন্দর হচ্ছে। পদ্মা সেতু চালু হলে বিভাগীয় শহর বরিশালে বিদেশীরা এসে অফিস করবে। জমির দাম বাড়বে। আর অফিস আদালত হলে আপনাদের সন্তানরা চাকুরি পাবে।
এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন, চরবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইতালি শহি প্রমুখ।
বাসস/সবি/এমএআর/২০৩৭/কেএমকে