বাসস দেশ-২১ : রাজধানীতে ডাকাতসহ ৪ জন গ্রেফতার

166

বাসস দেশ-২১
ডাকাত-গ্রেফতার
রাজধানীতে ডাকাতসহ ৪ জন গ্রেফতার
ঢাকা, ২৯ জানুয়ারি, ২০২১ (বাসস) : রাজধানীতে ডাকাতসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।
রাজধানীর ওয়ারী থানার কাপ্তান বাজার ও চকবাজার মডেল থানার সোয়ারীঘাট লঞ্চঘাট সংলগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান আজ শুক্রবার বাসসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গ্রেফতারকৃতরা হলো, মো. শাহিন পেদা (২০), মো. শফিকুল ইসলাম (৪২), মো. জসিম (৩০) ও মো. অহিদ (৫৩)।
তাদের কাছ থেকে ৮ হাজার ৩৬১০ পিস বিদেশী সিগারেট, ৬ বোতল বিদেশী মদ,২ টি চাকু, ৬ টি মোবাইল ও নগদ- ৭ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাবের এ কর্মকর্তা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে র‌্যাব- ১০ এর একটি দল রাজধানীর ওয়ারী থানার কাপ্তান বাজার এলাকায় অভিযান চালিযে ডাকাতির প্রস্তুতকালে দেশি অস্ত্রসহ ডাকাত দলের দু’ সদস্য মো. জসিম (৩০) ও মো. অহিদ (৫৩)কে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২ টি চাকু, ৪ টি মোবাইল ফোন ও নগদ-১ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা দীর্ঘদিন যাবত রাজধানীর বিভিন্ন এলাকায় ডাকাতি করত বলে র‌্যাবের কাছে স্বীকার করে।
এছাড়া একই রাতে রাজধানীর চকবাজার মডেল থানার সোয়ারীঘাট লঞ্চঘাট সংলগ এলাকা থেকে ৬ বোতল বিদেশি মদ, মোবাইল ও সিগারেটসহ শাহিন পেদা ও শফিকুল ইসলামকে আটক করে। তারা পেশাদার মাদক বিক্রেতা। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকাসহ আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮২৩/অমি