মুন্সীগঞ্জে বাস চাপায় দুইজন নিহত

336

মুন্সীগঞ্জ, ২৯ জানুয়ারি ২০২১ (বাসস) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জমালদি বাসস্ট্যান্ডে বাস চাপায় পথচারী দুই হোটেল ব্যবসায়ী নিহত ও অপর একজন আহত হয়েছেন। শুক্রবার সকালে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া থানার আলী মিয়ার ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও একই থানার মুসলিম মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা (২৬)। আহত ব্যক্তির নাম বেলাল (২৫)। সে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা।
গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহ উদ্দিন জানান, সকালে জামালদী বাস স্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষমান থাকা তিন যাত্রীকে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। এ সময় আহত হয় একজন। বাসটি আটক করা সম্ভব হয়নি। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত দু’জনের লাশ ভবেরচর ফাঁড়িতে রয়েছে। আহত বেলালকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
নিহত ইসমাইল হোসেনের ভাই সুমন মিয়া জানান, হতাহতরা সবাই হোটেল ব্যবসায়ী। আজ ভোরে হোটেলের মালামাল কিনতে ঢাকা যাত্রাবাড়ী আড়তে যাচ্ছিলেন তারা। জামালদী বাস স্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষমান ছিলেন। এসময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসকে থামার জন্য সিগন্যাল দিলে বাসটি সেটা অমান্য করে তাদেরকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে এই দুর্ঘটনা ঘটে।