দিনাজপুর, নাটোর ও কুমিল্লায় শীতবস্ত্র বিতরণ

235

ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২১ (বাসস) : শীতার্তদের মধ্যে দিনাজপুরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, নাটোরে পুলিশ নারী কল্যাণ সমিতি ও কুমিল্লায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর শীতবস্ত্র বিতরণ করেছেন। বাসস-এর জেলা সংবাদদাতারা জানান-
দিনাজপুর : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি দিনাজপুর পৌরসভাসহ জেলার ১৩টি উপজেলায় শীতার্ত মানুষের মধ্যে আওয়ামী লীগের মাধ্যমে কম্বল বিতরণ করেছেন। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির গণসংযোগ কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, জেলার ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভায় নৌ-পরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে ১৫ হাজার পিস শীতবস্ত্র বরাদ্দ করা হয়। বরাদ্দকৃত শীতবস্ত্র আজ বুধবার থেকে জেলার ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভায় শীতার্ত জন সাধারণের মধ্যে বিতরণ করা হয়েছে। প্রতিমন্ত্রী দিনাজপুর পৌরসভার ১২টি ওয়ার্ডে আজ বুধবার দুপুরে কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। কম্বল বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, সহ-সভাপতি বজলুল হক ও মো. আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলসহ জেলা আওয়ামীলীগের ত্রাণ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির নির্বাচনী এলাকা দিনাজপুর-২ এর বিরল ও বোচাগঞ্জ উপজেলা ছাড়া বাকি ১১টি উপজেলা ও ৯টি পৌরসভায় আওয়ামী লীগ নেতাদের মাধ্যমে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
নাটোর : নাটোরে শীতার্ত অসহায় মানুষের মধে ১ হাজার কম্বল বিতরণ করছে পুলিশ নারী কল্যাণ সমিতি নাটোর জেলা শাখা। আজ বুধবার বিকেলে পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী সুমনা সাহা। সুমনা সাহা বলেন, মানবতার কল্যাণে কাজ কাজ করাতেই আমাদের আনন্দ। সময়ের প্রয়োজনে অসহায় মানুষের পাশে দাঁড়াবো আমরা। এ সময় পুলিশ নারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন তুনার্জ্জিনা শাহরিন, সিতিমা আলীম ও মীর্জা আয়েশা সিদ্দীকা উর্মি। উপস্থিত ছিলেন- নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান প্রমুখ।নাটোর সদর ছাড়ার জেলার সাতটি থানা এলাকার বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান এবং অসহায় দুস্থ মানুষের মধ্যে পর্যায়ক্রমে কম্বলগুলো বিতরণ করবেন পুলিশ নারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।
কুমিল্লা : জেলার দাউদকান্দি উপজেলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো আবদুস সবুর। আজ বুধবার উপজেলার বাহেরচর ফজলুল হক উচ্চ বিদ্যালয় মাঠে পাঁচ শতাধিক অসহায় মানুষের মধ্যে কম্বল ও মহামারী করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রীও বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালহে মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয় প্রমুখ।