বাসস দেশ-১৭ : রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ২৪

106

বাসস দেশ-১৭
ডিএমপি-গ্রেফতার
রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ২৪
ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২১ (বাসস): রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।
ডাকাতি, ছিনতাই ও চুরির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।
আজ বুধবার দুপুর ১২ টার দিকে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি) মো. মাহবুব আলম এ কথা জানিয়ে বলেন, রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাই প্রতিরোধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।
তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিম মুগদা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৯ জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন- কোহিনুর বেগম ওরফে মালা (আশ্রয়দাতা), রাসেল মাহমুদ, মো. মাসুদ মিয়া, শামীম, মো. আমিনুল ইসলাম হৃদয়, পারভেজ, শহিদুল, বাবু ওরফে ব্লেড বাবু ও মো. জয় মিয়া। এ সময় তাদের কাছ থেকে ১টি চাপাতি ও ২টি ছোরা উদ্ধার করা হয়।
গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম হাজারীবাগ এলাকা হতে অজ্ঞান পার্টির ৯ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- মো. মোজাম্মেল হোসেন ওরফে মুজা, মো. কালু, মো ইলিয়াস, মো. আনোয়ার হোসেন, মো. সুমন হোসেন, মো ইকবাল হোসেন, মো মিটন, মো. রবি আউয়াল ও মো. হেলাল।
তাদের কাছ থেকে অজ্ঞান করার ৫টি স্প্রে, ৪টি মোস্তফা গুল, ৪টি জাম বাক, ৪টি পাগলা মলম ও ৩ প্যাকেট মরিচের গুড়া উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম তেজগাঁও এলাকা হতে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারি দলের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করেছে। তারা হলেন- মো. রবিন ওরফে নবী, মো. ছাঈদ, মোছা. রুনা ওরফে রোজিনা, মনোয়ার, মো. রুবেল মিয়া ওরফে হাসান ও আলামীন।
তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
বাসস/সবি/এফএইচ/১৬২৫/-এএএ