বাসস দেশ-৩৯ : হবিগঞ্জের লাখাইয়ে খাদ্যগুদাম ও বিদ্যালয় ভবন উদ্বোধন

162

বাসস দেশ-৩৯
উন্নয়ন প্রকল্প-হবিগঞ্জ
হবিগঞ্জের লাখাইয়ে খাদ্যগুদাম ও বিদ্যালয় ভবন উদ্বোধন
হবিগঞ্জ, ২৬ জানুয়ারি ২০২১ (বাসস) : জেলার লাখাই উপজেলায় আজ পাঁচকোটি ২৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত খাদ্যগুদাম ও একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন এবং আরেকটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভাপতি এবং হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির নবনির্মিত ভবন উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, খাদ্য অধিদপ্তর লাখাই উপজেলার সদর ইউনিয়নে তিনকোটি টাকা ব্যয়ে একহাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন খাদ্যগুদাম নির্র্মাণ করেছে। এছাড়া প্রায় এককোটি টাকা ব্যয়ে হাজী করিম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।
সংসদ সদস্য মো. আবু জাহির এ দুইটি স্থাপনার উদ্বোধন করেন।
পরে তিনি একই ইউনিয়নে এককোটি ২৩ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য লাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এ উপলক্ষে আয়োজিত পৃথক অনুষ্ঠানে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন, খাদ্য গুদামের পরিদর্শক আশীষ কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবু জাহির এমপি লাখাই ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯২৪/এমকে